আমাদের ফেসবুক পেজে জয়েন করুন http://www.facebook.com/vhalobashar.golpo

রবিবার, ১৬ ডিসেম্বর, ২০১২

¤¤[আমার প্রথম মিষ্টি ভালবাসা]¤¤

                                     ¤¤[আমার প্রথম মিষ্টি ভালবাসা]¤¤
                                                                                                      মোঃমাসুদ রানা
                            =========================================
আমার নাম আবির। প্রতি দিন ঘুম থেকে দেরি করে উঠি। কিন্তু আজ খুব সকালে উঠে পরেছি। সকাল সকাল খালা আম্মার ডাকে আমার ঘুম ভাঙ্গে। কেননা আজ আমার VERSITY তে প্রথম ক্লাস। তাই ব্রাশ এ পেস্ট  নিয়ে ছুটলাম বাথরুম এ। আধ ঘন্টার ভিতরে আমি তৈরী হয়ে গেলাম। সামান্য কিছু নাস্তা করে আমি ছুটলাম VERSITY এর উদ্দেশ্য। উত্তরা বাস স্টপ এ দাঁড়িয়ে আছি বাসের জন্য। আমার খুব EXCITING  লাগছে । BRTC বাসে উঠলাম। ৩০ মিনিট এর ভিতরে আমি বনানি পোছে গেলাম। কেননা সকালে রাস্তায় জ্যাম থাকে না। আমার VERSITY নাম SOUTH EAST UNIVERSITY । ক্লাসে ঢুকি। এসে দেখি ৩ জন ছেলে বসে আছে। তাদের একজন এর মধ্যে হাত বাড়িয়ে তার পরিচয় দিল। বাকি ২ জন এর সাথে পরিচয় হলাম। এখন কিছুটা ভাল লাগছে। কিছুক্ষনের ভিতরে সবাই চলে আসল। স্যার আসলেন ক্লাসে। আমি সবার সামনের বেঞ্চ এ বসেছি। সবার সাথে পরিচয় হলেন। এমন সময় হঠাৎ করে একটা মেয়ে দরজার সামনে দাঁড়িয়ে বললো...........আসতে পারি স্যার?
স্যার হ্যাঁ বলল।
ক্লাসে সব গুলো বেঞ্চ আমার বেঞ্ছটা ছাড়া ফাঁকা ছিল না।
তাই মেয়েটা এসে আমার পাশেই বসলো। ক্লাস শেষে মেয়েটার সাথে আমার পরিচয় হল।মেয়েটার নাম রোদেলা।
ছেলেদের মাঝে আমার ২ বন্ধুর সাথে খুব ভাল সম্পর্ক হলো তাদের নাম আর্জুন ও রনি।
প্রতিদিন ক্লাসে মেয়েটার সাথে কথা বলতে বলতে একসময় আমাদের মাঝে বন্ধুত্ব গড়ে উঠল। এর পর মোবাইলে কথা বলা শুরু হলো। ধীরে ধীরে আমাদের সম্পর্কটা ভাল হতে লাগল। এক সময় মনে হল মেয়ে টাকে আমি ভালবেসে ফেলেছি। রাতে আর ঘুমাতে পারিনি। কিভাবে তাকে বলব তাকে আমার মনের কথা। সকাল সকাল READYহয়ে VERSITY চলে আসলাম। এমন সময় আমার ২ জন বন্ধুর ১জন আর্জুন এসে আমাকে বলল যে সে রোদেলা ভালবাসে। বুঝতে পারতেছিনা ওকে কি বলবো। আর্জুন আমাকে বলে তুই রোদেলা আমার ভালবাসার কথাটা জানাবি। খুব খারাপ লাগছে। এমন সময় রোদেলা এসে আমার পাশে বসলো। আর্জুন চলে গেল। আমার মন খারাপ দেখে রোদেলা জানতে চাইলো কি হইছে আমার? কি করে বলবো আমার কষ্টের কথা। যাই হোক আর্জুন আমার ভাল একটা বন্ধু। তাই নিজের কথা না বলে আর্জুন এর কথাটা বললাম। আমার আর একটুও ভাল লাগতেছে না। তাই ক্লাস না করে বাসায় চলে আসলাম। চোখ দিয়ে যে কখন পানি পরছে তা আর লক্ষ্য করলাম না। বাসায় মন খারাপ করে বসে আছি এমন সময় খালাআম্মা আমাকে ঢেকে জিজ্ঞাসা করল কি হইছে আমার। কিছু না বলে মুখটা অন্য দিকে ঘুরিয়ে শুয়ে রইলাম।আজ ৭ দিন ধরে আমার মোবাইল বন্ধ। হঠাৎ নিচে শুনতে পেলাম একটা ছেলে ও মেয়ের গলা। খালাআম্মা আমাকে ডাকছেন। আমি উঠার আগেই আমার ঘরে আর্জুন আর রোদেলা প্রবেশ করলো। শত কষ্ট হচ্ছে তাদের দেখে মনের ভিতরে।
এমন সময় আর্জুন আমাকে জিজ্ঞাসা করল কিরে কি হইছে তোর। VERSITY তে আসিস না কেন?ভাবছিলাম বনবাসে চলে গেছিস।
রোদেলা চুপ করে দাঁড়িয়ে আছে। কিছু বলছে না।
আর্জুন আমাকে বলল আর কত লুকাবি মনের কথা।
আমিই তোদের মাঝে এসেছিলাম এক পশলা কাল মেঘের মত।
কিন্তু জানতাম না তোকে রোদেলা অনেক ভালবাসে। সত্যিই মেয়েটা তোকে অনেক ভালবাসে। কথা দে কোনদিন কষ্ট দিবি না ওকে।
এই কথা বলে আর্জুন আমাকে আর রোদেলাকে একা রেখে নিচে চলে গেল।
আমি নিচের দিকে তাকিয়ে আছি। কি বলবো, আমার পাশে রোদেলা বসলো।
রোদেলা বলল একবারও কি বুঝতে পারলেনা আমার মনের কথা।
যাক তোমার মত IDIOT কে আর বলতে হবে না।
আমিই বলছি “I LOVE U”
আমার হাতটা কখনও ছাড়বে না তো।
আমি বললাম জীবনের শেষ সময়টা পর্যন্ত এই হাতটা আমি ছাড়বনা।
রোদেলা আমিও তোমাকে অনেক ভালবাসি।
রোদেলা আমার চুলটা টেনে ধরে বলল এই কথাটা বলতে এতো সময় নিলে ............আমাকে মারতে শুরু করল।এখনও সে আমাকে মারে ঐ কথাটা মনে হলে।।
এভাবে চলতে থাকলো মিষ্টি এই প্রেমের কাহেনী...........................
                                               ¤¤¤¤ চলবে¤¤¤¤
=============================================================================================================
Writer and Addmin>>>>> মোঃ মাসুদ রানা
বিঃদ্রঃ বন্ধুরা আপনারা যদি আমাদের পোস্ট গুলোতে নিয়মিত LIKE না দিন তো গল্প লিখতে উৎসাহিত  হতে পারিনা। আর আমাদের পোস্ট গুলো যদি নিয়মিত LIKE না দিন তো আপনার HOME PAGE এ আমাদের পোস্ট গুলো হাইড হয়ে যায়।